শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
কুমারখালীতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, মহিলা সহ আটক ৪ ঝিনাইদহের এক কলেজ থেকেই মেডিকেলে চান্স পেল ৫ শিক্ষার্থী কুষ্টিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আটক-১৮, পুরুষশূন্য গ্রাম মিয়ানমারে পুলিশ স্টেশনে হামলা, ১৪ পুলিশ নিহত কুষ্টিয়ার লক্ষাধিক নলকুপ অকেজো পানিরজন্য হাহাকার সব রেকর্ড ভেঙে দেশে সর্বোচ্চ ৭৭ প্রাণহানি কুমারখালীতে ট্রাক চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত জীবন বাঁচাতে ভবিষ্যতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে বাইসাইকেল চুরির সময় জনতার হাতে চোর আটক, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ কুষ্টিয়ায় ৩ সন্তানের জনকের উত্যক্তের শিকার এক স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা
কাউকে ব্যক্তিগতভাবে আক্রমণ করা ঠিক নয়: তথ্যমন্ত্রী

কাউকে ব্যক্তিগতভাবে আক্রমণ করা ঠিক নয়: তথ্যমন্ত্রী

ঢাকা: রাজনীতিতে সমালোচনা হবে। রাজনৈতিক কর্মকাণ্ডে বা সরকারের সমালোচনা হতে পারে।

কিন্তু কাউকে ব্যক্তিগতভাবে আক্রমণ করা ঠিক নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (১৪ মার্চ) দুপুরে সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত আলজেরিয়ার রাষ্ট্রদূত রাবাহ লারবির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদেরের বক্তব্য কৌতুক লাগে বলে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মন্তব্য প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুলের কথায় দু’টি বিষয় থাকে। এর একটি হচ্ছে প্রচুর মিথ্যায় ভরপুর। তিনি অবলীলায় অত্যন্ত সাবলীলভাবে মিথ্যা কথা বলেন। সেজন্য তাকে অনেকে ভিন্ন নামও ডাকেন, আমি সেটি বলতে চাই না। তার প্রতি সম্মান রেখে বলতে চাই, মিথ্যা বলায় যদি কোনো পুরস্কার দেয়া যেত তাহলে সেটা মির্জা ফখরুল সাহেব পেতেন।

হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল সাহেব আমাদের দলের সাধারণ সম্পাদক সম্পর্কে এ কথা বলে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন। আশা করি ব্যক্তিগত সমালোচনা করবেন না।

সুবর্ণজয়ন্তীর মাসে এসে দেখা যাচ্ছে বিএনপির বেশ কিছু রাজনৈতিক কর্মসূচি নিয়ে তারা মাঠে নেমেছে, সেক্ষেত্রে আপনাদের দলের কোনো পাল্টা কর্মসূচি থাকবে কিনা জানতে চাইলে তিনি বলেন, দেখুন আমরা পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাস করি না। জনগণ আওয়ামী লীগকে রায় দিয়েছে দেশ পরিচালনার জন্য। প্রধানমন্ত্রী অত্যন্ত দক্ষতার সঙ্গে গত ১২ বছর ধরে দেশ পরিচালনা করছেন। সে কারণেই আজ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এসে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। বাংলাদেশ এখন সব কিছুতেই স্বয়ংসম্পূর্ণ। মুজিববর্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষণা করেছেন বাংলাদেশে কোনো গৃহহীন মানুষ থাকবে না। সে লক্ষ্যে তিনি কর্মসূচি গ্রহণ করেছেন।

হাছান মাহমুদ বলেন, আমরা জনগণের জন্য কাজ করছি। যারা জনগণের জন্য কাজ না করে দেশে গুজব রটাচ্ছে, জনগণকে বিভ্রান্ত করছে, করোনা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে, তারা ছেলে ধরা গুজব ছড়িয়েছে। তারা সেই কাজগুলোই করছে। সেটির পরিপ্রেক্ষিতে জনগণ যাতে বিভ্রান্ত না হয় সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। তাদের মতো অপকর্ম, তারা যে অপরাজনীতি করছে, তারা করোনাকালে জনগণের পাশে দাঁড়ায়নি বরং অপরাজনীতিতে লিপ্ত রয়েছে। সরকারি দলের যেমন জনগণের জন্য দায়বদ্ধতা থাকে বিরোধী দলেরও তেমন দায়বদ্ধতা রয়েছে, দায়িত্ব রয়েছে। সেই দায়িত্ব পালন না করে তারা জনগণকে গত এক বছর ধরে বিভ্রান্ত করেছে, গুজব রটিয়েছে।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel