শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

শিরোনাম :
কুমারখালীতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, মহিলা সহ আটক ৪ ঝিনাইদহের এক কলেজ থেকেই মেডিকেলে চান্স পেল ৫ শিক্ষার্থী কুষ্টিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আটক-১৮, পুরুষশূন্য গ্রাম মিয়ানমারে পুলিশ স্টেশনে হামলা, ১৪ পুলিশ নিহত কুষ্টিয়ার লক্ষাধিক নলকুপ অকেজো পানিরজন্য হাহাকার সব রেকর্ড ভেঙে দেশে সর্বোচ্চ ৭৭ প্রাণহানি কুমারখালীতে ট্রাক চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত জীবন বাঁচাতে ভবিষ্যতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে বাইসাইকেল চুরির সময় জনতার হাতে চোর আটক, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ কুষ্টিয়ায় ৩ সন্তানের জনকের উত্যক্তের শিকার এক স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে শিশুকে মৃত ঘোষণা করে মর্গে পাঠানোর পর নড়ে উঠা নিয়ে হট্টগোল, ভাংচুর

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে শিশুকে মৃত ঘোষণা করে মর্গে পাঠানোর পর নড়ে উঠা নিয়ে হট্টগোল, ভাংচুর

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।আ জ শুক্রবার দুপুরে কুমারখালী উপজেলার জয়নাবাদ চরপাড়া এলাকায় হামিম নামের ৮ বছরের শিশু খেলতে গিয়ে পুকুরে পড়ে ডুবে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ময়না তদন্তের জন্য শিশুটিকে মর্গে পাঠালে সেখানে শিশুটি নড়েচড়ে উঠেছে বলে এবং ওই শিশু জীবিত আছে বলে স্বজনরা হৈচৈ শুরু করে।

পরে পূনরায় শিশুটিকে হাসপাতালের ইমারজেন্সীতে ইসিজি করার জন্য নিয়ে আসা হয়। সেখানে ইসিজি করাকে কেন্দ্র করে হাসপাতালে হট্টগোল শুরু করে রোগীর স্বজনসহ উপস্থিত লোকজন। এক পর্যায়ে তারা ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়ায় জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে হামলা চালিয়ে ভাংচুর করতে থাকতে। পরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ এসে পপরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরিস্থিতি স্বাভাবিক হলে ডাক্তাররা পূণরায় শিশুটির ইসিজি করায় এবং তাকে মৃত যোষণা করে।
এবিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার বলেন, আমি নিজে শিশুটিকে পরিক্ষা করে দেখে মৃত ঘোষণা করে লাশ মর্গে পাঠায়।সেখানে শিশুটির পেটে চাপ দিলে পানি বের হওয়ার শিশুটির স্বজনরা মনে করেন তার বাচ্চা জীবিত আছে।পরে শিশুটিকে ইমারজেন্সী তে নিয়ে আসলে হট্টগোলের সৃষ্টি হয়। এখন সবকিছু স্বাভাবিক আছে। আমরা শিশুটির ইসিজি করেছি এবং লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহত হামিম (৮) কুমারখালী উপজেলার জয়নাবাদ চরপাড়া এলাকার হারুনের ছেলে।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel