সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নেতৃত্বে করোনা প্রতিরোধে লকডাউন কার্যকর ও মাস্ক বিতরণ

কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নেতৃত্বে করোনা প্রতিরোধে লকডাউন কার্যকর ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক: “মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলমের নেতৃত্বে করোনা প্রতিরোধে কঠোর ভাবে লকডাউন কার্যকর, জনসচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার (৫ এপ্রিল) বিকালে কুষ্টিয়া মডেল থানাধীন রাজারহাট মোড়, মফরশাহ’র মাজার, বড় বাজার রেলগেট, সিঙ্গার মোড়, এবং মিউনিসিপ্যাল মার্কেটসহ আশে পাশের এলাকায় মহামারি করোনা প্রতিরোধে কঠোর ভাবে লকডাউন কার্যকর,জনসচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ করা হয়।
এ সময় এসপি খাইরুল আলম বলেন,দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সাধারন জনগনের স্বাস্থ্যসুরক্ষায় লকডাউন দেয়া হয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া কেহ ঘরের বাইরে বের হবেননা।এ সময় আইন শৃংখলা ও জরুরী পরিষেবা ব্যাতীত সকল প্রকার গনপরিবহন বন্ধ থাকবে।সবাই নিজ নিজ ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে মহামারি করোনার বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান।আমাদের নিজেদের প্রয়োজনে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে নিজেরা যদি সচেতন না হই, তাহলে এত বড় বিশাল জনগোষ্ঠীকে সরকারের একার পক্ষে সচেতন করে তোলা সম্ভব নয়।সুতরাং যে যার অবস্থান থেকে মহামারি করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষায় স্বাস্থ্যবিধি মেনে নিজে সচেতন হই এবং অপরকেও সচেতন করে তুলি।
এছাড়াও লকডাউন কার্যকর করতে সকাল ৬ টা থেকে কুষ্টিয়া জেলা থেকে অন্য জেলায় এবং আভ্যন্তরীন এলাকায় যাত্রীবাহী বাস সহ সকল ধরনের গনপরিবহন বন্ধ রাখতে পুলিশের পক্ষ থেকে জোর প্রচেষ্টা চালানো হয়েছে।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel