শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
কুষ্টিয়া কুমারখালীর সদকী সুলতানপুর বাজার এলাকা থেকে ১৭৪ পিস ইয়াবা সহ ১ জন আটক কুষ্টিয়ায় কিশোরী গৃহবধূর রহস্যজনক মৃত্যু পদ্মা নদীতে ধরা পড়লো ২৮ কেজি ওজনের বাঘাইড় মাছ। মেহেরপুর বারাদীতে ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা কুষ্টিয়ার কুমারখালীতে শিক্ষার্থীর মোবাইল সহ কাগজপত্র ছিনতাই মধ্যরাতে বখাটের দ্বারা হেনস্তার শিকার ইবি ছাত্রীরা করোনার সংক্রমণে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক সাইদুর রহমানের ইন্তেকাল পিলখানা ট্র্যাজেডির দিন আজ প্রেম করে বিয়ের ৬ বছর পরে পরকীয়া প্রেম করে ডিভোর্স না দিয়েই বিয়ে করলেন স্ত্রী, অসহায় স্বামী কুমারখালীতে প্রেমিকাকে যৌন পীড়নের অভিযোগে প্রেমিক গ্রেফতার
দৃশ্যমান হচ্ছে ফুলবাড়ীতে ভূমিহীনদের জন্য নির্মিত ঘর

দৃশ্যমান হচ্ছে ফুলবাড়ীতে ভূমিহীনদের জন্য নির্মিত ঘর

আল আমিন বিন আমজাদ: মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় গৃহহীন ও ভূমিহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ঘর নির্মাণ কার্যক্রম চলছে পুরোদমে। দৃশ্যমান হতে শুরু করেছে নির্মাণাধীন ঘর গুলো।লাল টিনের ছাউনিতে দৃশ্যমান ঘরগুলো দেখতে বেশ সুন্দর লাগছে।খয়েরবাড়ী ইউনিয়নের বালুপড়ায় গৃহহীন ও ভূমিহীন মানুষদের জন্য আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মাণাধীন ২৫০ টি ঘরের কাজ প্রায় শেষের দিকে। প্রধানমন্ত্রীর দেওয়া ঘরে বসবাস করার সপ্ন দেখেছেন অনেক,অপেক্ষায় আছেন কবে উঠবে সেই ঘরে।

এবিষয়ে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন জানান ফুলবাড়ী উপজেলায় মোট ৭৬৯ টি গৃহ নির্মাণ করা হবে ইতিমধ্যে ৪০০টি গৃহ নির্মাণ কাজ চলমান বাকি গুলোর কাজো খুব দ্রুত শুরু করে শেষ করা হবে।সরকারি জায়গায় খয়ের বাড়ীর বালুপাড়ায় নির্মান হচ্ছে ২৫০ টি ঘর,কাজ প্রায় শেষের দিকে। খুব দ্রুত ঘর গুলো হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel