রবিবার, ২৫ Jul ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

ঘোষনা :
*** দেশের জনপ্রিয় বাংলা অনলাইন পত্রিকা স্বদেশ বার্তা ২৪ ডটকমে আপনাকে স্বাগতম।সবার আগে সর্বশেষ সংবাদ জানতে স্বদেশ বার্তা ২৪ ডটকমের সাথে থাকুন।*** স্বদেশ বার্তা ২৪ ডটকমের জন্য সারাদেশে জেলা ,উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন। আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ ই-মেইল: news.swadeshbarta24@gmail.com প্রয়োজনে মোবাইলঃ ০১৭৮২৬৬৪০৬৬
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় মৃত্যুর মিছিলে যোগ হলো আরো ১৭ জন কুমারখালীতে সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা পদ্মা সেতুর পিলারে ধাক্কা: ফেরির মাস্টার সাময়িক বরখাস্ত কুষ্টিয়ায় ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলিসহ রাজু আটক কুষ্টিয়ার ১০৯ বছরের প্রবীন ইয়াকুব মালিথা আর নেই নড়াইলে অক্সিজেন সিলিন্ডার দিলেন আমেরিকা প্রবাসী  স্থানীয়ভাবে কোরবানির পশুর চামড়া দ্রুত লবণযুক্ত করে সংরক্ষণ করতে হবে : শিল্পসচিব কুষ্টিয়াতে জেলা পুলিশ ও বিচার বিভাগের প্রীতিভোজ অনুষ্ঠিত বিধি ভঙ্গ করে ঈদ জামাত: মালয়েশিয়ায় ৪৮ বাংলাদেশি রিমান্ডে মুজিবনগরে নিজের ব্যবহৃত রাইফেল ঠেকিয়ে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের ফল ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী সারাদেশে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন ফ্লু, করোনা, নাকি ডেঙ্গু জ্বর কোরবানির পশুর হাট, দাম কমেছে, বেড়েছে ভিড়

হতাশার ড্রয়ে শুরু আর্জেন্টিনার আবারও চিলির সঙ্গে ড্র

হতাশার ড্রয়ে শুরু আর্জেন্টিনার আবারও চিলির সঙ্গে ড্র

লিওনেল মেসি দুর্দান্ত ফ্রি কিকে গোল করলেন। আর্জেন্টিনার জয়ের জন্য সেটা যথেষ্ট হলো না। গোল মিসের মহড়া দিয়ে পয়েন্ট খুইয়েছে আর্জেন্টিনা। কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে চিলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ১৪ বারের চ্যাম্পিয়নরা। মেসি আর্জেন্টিনাকে এগিয়ে দেয়ার পর চিলির হয়ে সমতা ফেরান এদুয়ার্দো ভার্গাস।

ব্রাজিলের রিও ডি জেনিরোয় ম্যাচের প্রথম ১২ মিনিটের মধ্যে একটি করে সুযোগ মিস করেন মেসি ও লাওতারো মার্তিনেস। পরের আট মিনিটে তিনটি সুযোগ পেয়েও গোল পাননি আর্জেন্টিনা ফরোয়ার্ড নিকোলাস গঞ্জালেস।

৩৩তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় আর্জেন্টিনা। বল রক্ষণপ্রাচীরের ওপর দিয়ে সামান্য বাঁক খেয়ে ঠিকানা খুঁজে নেয়। ঝাঁপিয়ে বলে হাত লাগালেও রুখতে পারেননি ব্রাভো।

প্রতিযোগিতামূলক ম্যাচে এটি মেসির ৩৯তম গোল। সব মিলিয়ে জাতীয় দলের হয়ে ১৪৫ ম্যাচে ৭৩ গোল হলো আর্জেন্টিনার রেকর্ড গোলদাতার।

প্রথমার্ধে লক্ষ্যে একটি শটও নিতে না পারা চিলি সমতায় ফেরে ৫৭ মিনিটে। পুরো ম্যাচে আধিপত্য দেখানো আর্জেন্টিনা এই সময়টাতে ছন্দ হারায়। সে সুযোগে সমতা ফেরানো গোল পেয়ে যায় চিলি।

আর্তুরো ভিদালকে ডি-বক্সে নিকোলাস তাগলিয়াফিকো ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ইন্টার মিলানের এই মিডফিল্ডারের নেওয়া স্পট কিক ঠেকিয়ে দেন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। তবে বল ক্রসবারে লেগে ফেরার পর হেডে জালে পাঠান ভার্গাস।

৭১তম মিনিটে আবারও এগিয়ে যেতে পারতো আর্জেন্টিনা। তবে মেসির দূর থেকে নেওয়া শট ঝাঁপিয়ে ফেরান ব্রাভো। আট মিনিট পর অধিনায়কের দারুণ ক্রস ছয় গজ বক্সের বাইরে পেয়ে লক্ষ্যভ্রষ্ট হেড করেন গনসালেস।

পুরো ম্যাচে আর্জেন্টিনার নেয়া ১৮ শটের মাত্র পাঁচটি ছিল লক্ষ্যে। চিলি পাঁচ শট নিয়ে চারটিই রাখে লক্ষ্যে। এ নিয়ে টানা তিন ম্যাচে লিড নিয়েও পয়েন্ট খোয়ালো আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে মেসির পেনাল্টি গোলে লিড নিয়ে ১-১ গোলে ড্র। কলম্বিয়ার বিপক্ষে দুই গোলে এগিয়ে থেকেও শেষে দুই গোল হজম করে বসে আর্জেন্টিনা। নিজেদের পরের ম্যাচে বাংলাদেশ সময় আগামী শনিবার ভোরে উরুগুয়ের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। সেদিনই বলিভিয়ার মুখোমুখি হবে চিলি।

‘এ’ গ্রুপের আরেক ম্যাচে বলিভিয়াকে ৩-১ গোলে হারিয়েছে প্যারাগুয়ে।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Design & Developed BY Anamul Haque Rasel