রবিবার, ২৫ Jul ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

ঘোষনা :
*** দেশের জনপ্রিয় বাংলা অনলাইন পত্রিকা স্বদেশ বার্তা ২৪ ডটকমে আপনাকে স্বাগতম।সবার আগে সর্বশেষ সংবাদ জানতে স্বদেশ বার্তা ২৪ ডটকমের সাথে থাকুন।*** স্বদেশ বার্তা ২৪ ডটকমের জন্য সারাদেশে জেলা ,উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাস এবং বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীগণও আবেদন করতে পারবেন। আবেদন প্রেরণের প্রক্রিয়াঃ ই-মেইল: news.swadeshbarta24@gmail.com প্রয়োজনে মোবাইলঃ ০১৭৮২৬৬৪০৬৬
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় মৃত্যুর মিছিলে যোগ হলো আরো ১৭ জন কুমারখালীতে সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা পদ্মা সেতুর পিলারে ধাক্কা: ফেরির মাস্টার সাময়িক বরখাস্ত কুষ্টিয়ায় ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলিসহ রাজু আটক কুষ্টিয়ার ১০৯ বছরের প্রবীন ইয়াকুব মালিথা আর নেই নড়াইলে অক্সিজেন সিলিন্ডার দিলেন আমেরিকা প্রবাসী  স্থানীয়ভাবে কোরবানির পশুর চামড়া দ্রুত লবণযুক্ত করে সংরক্ষণ করতে হবে : শিল্পসচিব কুষ্টিয়াতে জেলা পুলিশ ও বিচার বিভাগের প্রীতিভোজ অনুষ্ঠিত বিধি ভঙ্গ করে ঈদ জামাত: মালয়েশিয়ায় ৪৮ বাংলাদেশি রিমান্ডে মুজিবনগরে নিজের ব্যবহৃত রাইফেল ঠেকিয়ে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের ফল ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী সারাদেশে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন ফ্লু, করোনা, নাকি ডেঙ্গু জ্বর কোরবানির পশুর হাট, দাম কমেছে, বেড়েছে ভিড়

কুষ্টিয়ায়য় এক বিদ্যুতের মিটারে দুইটা বিল ! বিল পরিশোধ করেছেন দুই জন গ্রাহক

কুষ্টিয়ায়য় এক বিদ্যুতের মিটারে দুইটা বিল ! বিল পরিশোধ করেছেন দুই জন গ্রাহক

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ায় একটি বিদ্যুতের মিটারের দুইটা বিদ্যুতের বিল করা হয়েছে সেই দুইটা বিদ্যুতের বিল পরিশোধ করেছেন দুইজন গ্রাহক ।কুষ্টিয়া সদর উপজেলায় বটতৈল ইউনিয়ন কবুরহাট মিয়াপাড়ার নাজমুল মন্ডল নামের এক গ্রাহকের বিদ্যুতের বিল এসেছে দুইটা। তার মিটার নং ৭৫৯৯৩৬। দুইটা বিল এর কাগজ একটি নাজমুল মন্ডল এর বাড়িতে দিয়ে যায়। আর একটি বিল এর কাগজ যায় মিটার নং ৭৫৯৯৩৬এইটাও নাজমুল মন্ডল এর নামে বিল দিয়ে যায় পলাশ এর বাড়িতে।
পলাশ বলেন আমি ভেবেছিলাম যে আমার মিটারের বিল তাই আমি গত মাসের ২৭মে কুষ্টিয়া অগ্রণী ব্যাংক মজমপুর শাখাতে দিয়ে আসি। আর নাজমুল মন্ডল সে গত মাসের ২৫শে মে কুষ্টিয়া জনতা ব্যাংকে গিয়ে বিল দিয়ে আসে। নাজমুল মন্ডল বলেন একই মিটারে ২টা বিল কিভাবে আসে।আবার আমরা গ্রামের অশিক্ষিত মানুষ। কার নাম সেটা তো দেখি নাই। কিন্তু আমাদের প্রশ্ন যে আমরা ২জন ২ব্যাংকে গিয়ে বিল দিয়ে এসেছি।যখন ২৫তারিখ নাজমুল নামে বিল পরিশোধ হয়েছে।তারপর সেই বিল আবার ২৭তারিখে নেই কিভাবে?তারা বলেন আমরা কুষ্টিয়া বিদ্যুৎ অফিসে নিবাহী প্রোকৌশলীর ফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমাদের কিছুই করার নাই। আমরা এই নাম্বারে ০১৩০৫-৭৭২৬৯৫যোগাযোগ করি।
পলাশ বলেন আমার এই জুন মাসে দুই মাসের বিল একসাথে এসেছে।কিন্তু আমি আমার মিটার জোসনা খাতুন নামে গত মাসে কোন বিল এর কাগজ পাইনি। পেয়েছিলাম নাজমুল মন্ডল এর বিল সেটা আমি ব্যাংকে দিয়ে এসেছিলাম।পলাশ বলেন আমি আজ বিদ্যুৎ অফিসে গিয়েছিলাম তারা আমাকে জানান এই মাসে আপনি বিল দেবেন না।আমরা সামনে মাসে কম করে বিল করে দেবো।
বটতৈল ইউনিয়নের কবুরহাটে কদমতলার এক গ্রাহক সাংবাদিকদের জানান, তার নতুন বাসার জন্য একটি নতুন বিদ্যুৎ এর মিটার লাগানো হয়। সে মিটারে হটাৎ করে ৫৪ ইউনিট এর স্থলে বিদ্যুৎ এর বিল আসে ২৬৫ ইউনিটের। পরে তিনি মিটারের ছবি ও ভিডিও ফুটেজ নিয়ে বিদ্যুৎ অফিসে গেলে কর্তকর্তারা এমন ভুতরে বিল করার জন্য দু:খক প্রকাশ করেন এবং প্রতি মাসে সর্বনিম্ন বিদ্যুৎ বিল করে তা সমন্বয় করা হবে বলে তাকে জানান ।
বাড়ি বাড়ি গিয়ে মিটার দেখে বিল করার কথা থাকলেও তা করা হয় না। বিদ্যুৎ অফিসের লোকজন অফিসে বসেই খেলাল খুশিমতো ভুতুড়ে বিল করে ছেড়ে দেন এমন অভিযোগ অনেক গ্রাহকের। মিটারে বিল না উঠলেও দ্বিগুণ কখনো বা তিনগুন বেশী বিল গুনতে হয় গ্রাহকদের। এ ছাড়া এর প্রতিকার চেয়ে বিদ্যুৎ অফিসে গেলেও নানাভাবে গ্রাহকদের হয়রানী করা হয়।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Design & Developed BY Anamul Haque Rasel