সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
১০ হাজার টাকার ‘গুজবে’ টাঙ্গাইলে হুমড়ি খেয়ে রেজিস্ট্রেশন! ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে হাসপাতালের জায়গা দখল করে স্থানীয় বিএনপি আওয়ামীলীগের ভাগাভাগি ইবিতে বহিরাগতদের প্রবেশ নিষেধ করল প্রশাসন ২৭ ঘন্টা পর কুষ্টিয়া- রাজবাড়ী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক কুষ্টিয়ায় বগি লাইনচ্যুত ২০ ঘণ্টায় স্বাভাবিক হয়নি ৪ জেলার ট্রেন চলাচল: দুটি তদন্ত কমিটি প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার ঝাউদিয়া শাহী মসজিদ অন্যতম প্রত্নতাত্ত্বিক নিদর্শন তুরস্ক থেকে সামরিক ড্রোন কিনছে বাংলাদেশ কুষ্টিয়ায় প্রতারণার ফাঁদে পড়ে সর্বশান্ত একটি পরিবার বিচারের আশায় দিনগুনে
ভেড়ামারায় ডিজে গান বাজানোতে বাধা দেওয়ায় হামলা

ভেড়ামারায় ডিজে গান বাজানোতে বাধা দেওয়ায় হামলা

প্রশাসনের নির্দেশনা অমান্য করে বৃহঃবার রাতে ভেড়ামারার সাতবাড়ীয়া গেদা মন্ডলের খোলার ভিতরে পিকনিক ও ডিজে সাউন্ড সিস্টেমের আয়োজন করে টিন এজার কয়েকজন মিলে।

লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, মায়ের হার্ডের সমস্যার কারনে উচ্চ আওয়াজে ডিজে বক্স না বাজাতে ফোন দিয়ে অনুরোধ করে ভেড়ামারার মধ্য সাতবাড়ীয়ার আব্দুর রাজ্জাকের ছেলে নাঈম হোসেন। নাঈমের নিষেধ না শুনলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাধা প্রদান করতে গেলে ধাক্কা ধাক্কী শুরু হয় এসসয় ১ নং বিবাদী আসাদুল হকের ছেলে জুয়েল হোসেন নাঈমের বাম পাশের চোখের উপর ঘুষি মেরে জখম করে। মারে খেয়ে মাটিতে লুটিয়ে পড়লে অঙ্গাত আরো ১০ থেকে ১৫ জন মিলে বেধরক মারপিট করার অভিযোগ করেন নাঈম হোসেন।

পরে নাঈমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য অনত্র নেয়ার পরামর্শ দেন। বর্তমানে নাঈম রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছে। নাঈমের পিতা আব্দুর রাজ্জাক জানান, ঘটনার পর থেকে জুয়েলের পিতা আসাদুল হক তার পরিবারের উপর নানা ভাবে হুমকি ধামকি দিচ্ছে।

এব্যাপারে ভেড়ামারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেছেন ভেড়ামারা থানার এস আই আবু সাঈদ।

ঘটনাস্থল গেদা মন্ডলের খোলা কতৃপক্ষের সাথে মুঠো ফোনে পিকনিক করার অনুমতি কে দিয়েছে এবং নাঈম হোসেনের উপর হামলার বিষয়টি জানতে চাইলে তিনি তার কোন সদুত্তর দিতে পারেনি।

এলাকাবাসীর সাথে কথা বললে তারা ক্ষিপ্ততার সাথে জানান ডিজে সাউন্ড সিস্টেমের কারনে আমরা রীতিমত অত্যাচারীত। ডিজে সাউন্ড সিস্টেমের অত্যাচার থেকে রেহায় পেতে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন এখানকার সকল শ্রেনীর শান্তি প্রিয় মানুষ।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel