রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে হাসপাতালের জায়গা দখল করে স্থানীয় বিএনপি আওয়ামীলীগের ভাগাভাগি ইবিতে বহিরাগতদের প্রবেশ নিষেধ করল প্রশাসন ২৭ ঘন্টা পর কুষ্টিয়া- রাজবাড়ী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক কুষ্টিয়ায় বগি লাইনচ্যুত ২০ ঘণ্টায় স্বাভাবিক হয়নি ৪ জেলার ট্রেন চলাচল: দুটি তদন্ত কমিটি প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার ঝাউদিয়া শাহী মসজিদ অন্যতম প্রত্নতাত্ত্বিক নিদর্শন তুরস্ক থেকে সামরিক ড্রোন কিনছে বাংলাদেশ কুষ্টিয়ায় প্রতারণার ফাঁদে পড়ে সর্বশান্ত একটি পরিবার বিচারের আশায় দিনগুনে কুমারখালীরতে অবৈধ দখলে বাধা দেওয়ায় খড়ের গাদায় আগুন লাগানোর অভিযোগ কুষ্টিয়ায় ছিনতাই চক্রের প্রধান কে এই নয়ন জোয়ার্দার

বঙ্গবন্ধু জাতীয় উশু চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস রিপোর্টারঃ সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনেই জাঁকজমক আয়োজনে শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ।
বৃহস্পতিবার বিকেলে শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি প্রতিযোগিতার উদ্বোধন করেন।
বাংলাদেশ উশু ফেডারেশনের সভাপতি ড. আবদুস সোবহান গোলাপের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, সাবেক সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা এবং ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন।
গতকাল প্রথম দিনে তাউলু’র বিভিন্ন ইভেন্টের ডেমোনেস্ট্রেশন অনুষ্ঠিত হয়।  তাউলু ডিসিপ্লিনের এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন দেশের দুই শতাধিক উশুকা।
নেপাল সাউথ এশিয়ান (এসএ) গেমসে রৌপ্যপদক জয়ী মরজিনা আক্তার এবং ওমর ফারুকরাও বঙ্গবন্ধু জাতীয় উশু চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছেন নতুনদের সঙ্গে। প্রতিযোগিতা শেষ হবে আগামী শনিবার।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel