রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে হাসপাতালের জায়গা দখল করে স্থানীয় বিএনপি আওয়ামীলীগের ভাগাভাগি ইবিতে বহিরাগতদের প্রবেশ নিষেধ করল প্রশাসন ২৭ ঘন্টা পর কুষ্টিয়া- রাজবাড়ী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক কুষ্টিয়ায় বগি লাইনচ্যুত ২০ ঘণ্টায় স্বাভাবিক হয়নি ৪ জেলার ট্রেন চলাচল: দুটি তদন্ত কমিটি প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার ঝাউদিয়া শাহী মসজিদ অন্যতম প্রত্নতাত্ত্বিক নিদর্শন তুরস্ক থেকে সামরিক ড্রোন কিনছে বাংলাদেশ কুষ্টিয়ায় প্রতারণার ফাঁদে পড়ে সর্বশান্ত একটি পরিবার বিচারের আশায় দিনগুনে কুমারখালীরতে অবৈধ দখলে বাধা দেওয়ায় খড়ের গাদায় আগুন লাগানোর অভিযোগ কুষ্টিয়ায় ছিনতাই চক্রের প্রধান কে এই নয়ন জোয়ার্দার
কুমারখালীতে ইয়থ ডেভলপমেন্ট ফোরামের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুমারখালীতে ইয়থ ডেভলপমেন্ট ফোরামের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুষ্টিয়ার খোকসা ও কুমারখালীতে স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন মুলক সংগঠন ইয়থ ডেভলপমেন্ট ফোরামের নিজেস্ব অর্থায়নে ৫৫০ টি পরিবারের মাঝে মানসম্মত কম্বল শীতার্ত হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ কার্যক্রম চলছে। সংগঠনটি সনাতন ধর্মাবলম্বী ৪০ টি পরিবারকে শীতবস্ত্র বিতরণ করেছেন।
‘উষ্ণতা পৌঁছে যাক মানুষের দুয়ারে’ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার সকালে ইয়থ ডেভেলপমেন্ট ফোরামের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে কুমারখালীর যদুবয়রা ও পান্টি ইউনিয়নে ৪০ টি পরিবারের মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কুমারখালী উপজেলার আওয়ামীলীগের গোড়াপত্তনকারী শহীদ গোলাম কিবরিয়ার একান্ত সহচর পান্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল মোল্লা। প্রধান অতিথি ছিলেন ব্যারিষ্টার হাফিজুর রহমান খান বাংলাদেশ সুপ্রিম কোর্ট। এছাড়া ইয়থ ডেভলপমেন্ট ফোরামের চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল সহ সংগঠনের বিভিন্ন ব্যক্তিবর্গ, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ইয়থ ডেভলপমেন্ট ফোরামের চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল জানান, করোনাকালীন সময়ে তারা অসহায়দের মাঝে খাদ্য দ্রব্য থেকে শুরু করে বিভিন্ন চাহিদা পুরনের চেষ্টা করে যাচ্ছেন। যার ধারাবাহিকতা এখনো চলমান রয়েছে। এছাড়া এলাকায় বেশ কিছু অসহায় পরিবারকে স্বাবলম্বী করতে ঘর তৈরী, গরু বিতরণ, সেলাই মেশিন বিতরণ, টিউবওয়েল বিতরণ কার্যক্রম তাদের চলছে। তিনি আরো বলেন খোকসা ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা এবং কুমারখালী ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৫৫০ টি পরিবারকে উন্নত মানের কম্বল বিতরণ কার্যক্রম চলছে। ইতিমধ্যে খোকসা বিতরণ কার্যক্রম শেষ হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel