রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে হাসপাতালের জায়গা দখল করে স্থানীয় বিএনপি আওয়ামীলীগের ভাগাভাগি ইবিতে বহিরাগতদের প্রবেশ নিষেধ করল প্রশাসন ২৭ ঘন্টা পর কুষ্টিয়া- রাজবাড়ী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক কুষ্টিয়ায় বগি লাইনচ্যুত ২০ ঘণ্টায় স্বাভাবিক হয়নি ৪ জেলার ট্রেন চলাচল: দুটি তদন্ত কমিটি প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার ঝাউদিয়া শাহী মসজিদ অন্যতম প্রত্নতাত্ত্বিক নিদর্শন তুরস্ক থেকে সামরিক ড্রোন কিনছে বাংলাদেশ কুষ্টিয়ায় প্রতারণার ফাঁদে পড়ে সর্বশান্ত একটি পরিবার বিচারের আশায় দিনগুনে কুমারখালীরতে অবৈধ দখলে বাধা দেওয়ায় খড়ের গাদায় আগুন লাগানোর অভিযোগ কুষ্টিয়ায় ছিনতাই চক্রের প্রধান কে এই নয়ন জোয়ার্দার
কুষ্টিয়ায় ছিনতাইকারী চক্রের হোতাসহ গ্রেফতার ৭

কুষ্টিয়ায় ছিনতাইকারী চক্রের হোতাসহ গ্রেফতার ৭

কুষ্টিয়া প্রতিনিধি :  কুষ্টিয়ার মিরপুরে ডিম বোঝায় শ্যালো ইঞ্জিন চালিক আগলামন (স্থানীয় যান) ছিনতাই চক্রের মুল হোতাসহ ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন।
গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার চড় ঘোস্তা এলাকার আলতাফ হোসেন ব্যাপারীর ছেলে ট্রাক চালক লিটন ব্যাপারী (২০), বরিশাল জেলার আগুন ঝরা উপজেলার চেঙ্গগুটিয়া এলাকার মৃত মহব্বত আলীর ছেলে ওয়াহিদ আলম (৩৮), মাগুরা সদর উপজেলার রাওতলা এলাকার হাফিজার বিশ্বাসের ছেলে সাইদুল ইসলাম (৩৫), পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চর কারিগর এলাকার ইজাব আলীর ছেলে শুকনাল ওরফে শুকুর আলী (২৫), বাবুলচারা এলাকার আব্দুল ওহাব খাঁনের ছেলে আরাফাত হোসেন (১৯), বাশের বাঁধা এলাকার আপাল প্রামানিকের ছেলে ইমন প্রামানিক (১৯), নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মাসকা পশ্চিমপাড়া এলাকার কাজিম উদ্দিনের ছেলে ওসমান গণি (৩০)।
কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, গত ৩১ জানুয়ারি, ২০২১ তারিখ রাত সাড়ে তিনটার সময় পাবনা থেকে ছেড়ে আসা একটি ডিমবাহী শ্যালো ইঞ্জিন চালিক আগলামন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নয় মাইল এলাকা থেকে ডিমসহ ছিনতাই হয়। এ ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে মিরপুর থানায় পেনাল কোর্ডের ৩৯২ ধারায় একটি মামলা দায়ের করেন। যার নম্বর- ২৮, তারিখঃ ৩১/০১/২০২১।
এঘটনায় মিরপুর থানা পুলিশ লালন শাহ সেতুর টোল প্লাজার সিসিটিভি ফুটেজ দেখে ট্রাকের ড্রাইভার লিটন ব্যপারীকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ঐ চক্রের মোট ৭জনকে গ্রেফতার করা হয়। সেই সাথে বাঁকিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে। তিনি আরও বলেন, ময়মনসিং জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার গলগন্ড গ্রামের পল­ী বিদ্যুৎ অফিসের সামনে থেকে ছিনতাই হওয়া গাড়ীটি উদ্ধার করা হয়েছে। সেইসাথে ঐ চক্রটি দীর্ঘদিন যাবৎ কুষ্টিয়াসহ বিভিন্ন জেলায় এ ধরনের অপরাধ করে আসছিলো। আজ মঙ্গলবার বিকেলে তাদের আদালতে সোপর্দ্ধ করা হবে। আসামীদের মধ্যে ১জন স্বীকারোক্তি মুলক জবানবন্দী দেওয়ার কথা রয়েছে বলেও জানায় পুলিশের এই কর্মকর্তা।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel