বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
এই দেশ কারও বাবার সম্পত্তি নয় : ইশরাক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালো সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠন ইয়থ ডেভলপমেন্ট ফোরাম কুষ্টিয়ায় কতৃপক্ষ ঘুমিয়ে, জিকে ক্যানালের জায়গা অবৈধভাবে দখল করে নির্মান হচ্ছে দোকান ‘স্বচ্ছ ও ভালো নিয়ত’ নিয়ে এসেছেন কুষ্টিয়ার নতুন এসপি স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে পুলিশের বাধা, গোটা দেশ অবরোধের হুমকি কুমারখালীর বাঁশগ্রাম কামিল মাদরাসায় কামিল ও ফাযিল পরীক্ষায় অভাবনীয় সফলতা অর্জন কুষ্টিয়ায় দিনে দুপুরে পরের জমির গাছ কেটে নিলো প্রভাবশালীরা ‘আবিষ্কারের নেশায় তিনবার সরকারি চাকরি ছেড়েছি’ কুষ্টিয়ায় হাইওয়ে থানা পুলিশের সফল অভিযান: বিদেশী পিস্তল, গুলি সহ আটক -১ বাঁশ হাতে পুলিশের দিকে তেড়ে যাওয়ার ছবি ভাইরাল
অনিয়ম-দুর্নীতিকে প্রশ্চয় না দেওয়ার ঘোষণা কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসকের

অনিয়ম-দুর্নীতিকে প্রশ্চয় না দেওয়ার ঘোষণা কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসকের

কুষ্টিয়া : কোন অনিয়ম-দুর্নীতিকে প্রশ্চয় দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। প্রশাসনের সর্বস্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা হবে। বুধবার সকাল সাড়ে ১০ টায় নিজ কার্যালয়ে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এ ঘোষণা দেন। সাংবাদিকদের পক্ষ থেকে কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেলা প্রশাসক বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের বিবেক। আয়নায় যেমন মানুষের প্রতিচ্ছবি দেখা যায় তেমনি সাংবাদিকদের কলমের মাধ্যমে সমাজের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির প্রতিচ্ছবি ফুঁটে ওঠে। তিনি প্রশাসনে স্বচ্ছতা ও জবাবদিহিত নিশ্চিতকল্পে এবং সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। মতবিনিময়কালে স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মৃনাল কান্তি দে, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: সিরাজুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) লুৎফুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ ওবায়দুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের পক্ষে কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক বাংলাদেশ বার্তা’র সম্পাদক আবদুর রশীদ চৌধুরী, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক জয়যাত্রা পত্রিকার সম্পাদক, বার্তা সংস্থা ইউএনবি ও জাগো নিউজ২৪.কমের কুষ্টিয়া প্রতিনিধি আল-মামুন সাগর, কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক মাটির ডাকের সম্পাদক লুৎফর রহমান কুমার, দৈনিক মুক্তমঞ্চের সম্পাদক চৌধুরী মুর্শেদ আলম মধু, দৈনিক কুষ্টিয়া দর্পনের সম্পাদক ও দৈনিক জবাবদিহি’র কুষ্টিয়া প্রতিনিধি মজিবুল শেখ, দি মুসলিম টাইমস এর কুষ্টিয়া জেলা প্রতিনিধি, দৈনিক আমাদের কন্ঠের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, দৈনিক হাওয়া’র সম্পাদক ও মাই টিভির কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, বাংলা ভিশন, দৈনিক দেশ রূপান্তর ও বিডি নিউজের কুষ্টিয়া প্রতিনিধি হাসান আলী, বৈশাখী টিভি’র কুষ্টিয়া প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য দৈনিক অবজারভারের কুষ্টিয়া প্রতিনিধি পিএম সিরাজুল ইসলাম, কুষ্টিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও বাংলা টিভির কুষ্টিয়া প্রতিনিধি এম লিটন-উজ জামান, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক আজকের সূত্রপাত’র সম্পাদক আক্তার হোসেন ফিরোজ, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক সূত্রপাত’র সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক বাংলাদেশের খবর’র কুষ্টিয়া প্রতিনিধি ডালিয়া পারভিন, দৈনিক আমার সংবাদ’র কুষ্টিয়া প্রতিনিধি নজরুল ইসলাম মুকুল, এটিএন বাংলা’র কুষ্টিয়া প্রতিনিধি খন্দকার তুহিন, দৈনিক প্রতিদিনের সংবাদ’র কুষ্টিয়া প্রতিনিধি রবিউল আলম ইভান, সাপ্তাহিক রবি বার্তা’র সম্পাদক গোলাম মওলা, দৈনিক জনমতামতের সম্পাদক ইব্রাহীম হোসেন মিরাজ, দৈনিক দেশতথ্য’র ভারপ্রাপ্ত সম্পাদক ও আমার বার্তা’র কুষ্টিয়া প্রতিনিধি এনামূল হক, এসটিভির কুষ্টিয়া প্রতিনিধি রুহুল আমিন, দৈনিক নব চেতনা’র কুষ্টিয়া প্রতিনিধি আহসান আলী বিশ্বাস, দৈনিক জয়যাত্রা’র ভারপ্রাপ্ত সম্পাদক ওয়াসিম হোসেন নবীন, দৈনিক কুষ্টিয়া দর্পন’র ষ্টাফ রিপোর্টার আসলাম আলী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত মোহাম্মদ সাইদুল ইসলাম গত ১৪ ফেব্রæয়ারী কুষ্টিয়ার জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel