রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে হাসপাতালের জায়গা দখল করে স্থানীয় বিএনপি আওয়ামীলীগের ভাগাভাগি ইবিতে বহিরাগতদের প্রবেশ নিষেধ করল প্রশাসন ২৭ ঘন্টা পর কুষ্টিয়া- রাজবাড়ী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক কুষ্টিয়ায় বগি লাইনচ্যুত ২০ ঘণ্টায় স্বাভাবিক হয়নি ৪ জেলার ট্রেন চলাচল: দুটি তদন্ত কমিটি প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার ঝাউদিয়া শাহী মসজিদ অন্যতম প্রত্নতাত্ত্বিক নিদর্শন তুরস্ক থেকে সামরিক ড্রোন কিনছে বাংলাদেশ কুষ্টিয়ায় প্রতারণার ফাঁদে পড়ে সর্বশান্ত একটি পরিবার বিচারের আশায় দিনগুনে কুমারখালীরতে অবৈধ দখলে বাধা দেওয়ায় খড়ের গাদায় আগুন লাগানোর অভিযোগ কুষ্টিয়ায় ছিনতাই চক্রের প্রধান কে এই নয়ন জোয়ার্দার
জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

স্বদেশ ডেস্কঃ জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে কুষ্টিয়া জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদ কুষ্টিয়া জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশ করেছেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুষ্টিয়া জেলা বিএনপি প্রতিবাদ সমাবেশ করে।

কুষ্টিয়া জেলা বিএনপির সহ-সভাপতি বসিরুল আলম চাঁদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল কলে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সৈয়দ মেহেদী আহমেদ রুমী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

এসময় বক্তারা, স্বাধীনতার ঘোষক, মুক্তিযুদ্ধে জেড ফোর্সের প্রধান ও সাবেক রাষ্ট্রপতি জিয়ার রহমানের বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্ত নিয়েছে এই সরকার। আমরা মনে করি আল-জাজিরার টেলিভিশনে বাংলাদেশের অগণতান্ত্রিক ও দুর্নীতিগ্রস্ত রাজনীতি সম্বন্ধে প্রতিবেদন প্রকাশ হয়েছে যা বাংলাদেশে সর্বত্ত আলোচনার ঝড় তুলেছে। এই অবস্থা থেকে রাজনীতিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বলে রাজনীতিক বিশেষজ্ঞরা মনে করেন। আমরা আশা করি সরকার এ ধরনের হিংসাত্মক মূলক রাজনীতি থেকে সরে আসবে এবং শহীদ জিয়ার খেতাবে বাতিলের সিদ্ধান্ত থেকেও সরে আসবে।

এছাড়াও উপস্থিত ছিলেন, কুষ্টিয়া শহর বিএনপি সাধারণ সম্পাদক এ.কে বিশ্বাস বাবু, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, মিরাজ প্রামাণিক, ১৩নং ওয়ার্ড বিএনপি সভাপতি হাসানুজ্জামান জামান হাসান, জেলা যুব নেতা জিল্লুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বি, শহর শ্রমিক দলের সভাপতি সঞ্জয় দত্ত, ছাত্র আইন ফোরামের আহ্বায়ক আহাম্মেদুর রহমান রাব্বি, ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম জ্যাকি, সদর থানা ছাত্রদল নেতা আব্দুল কাদের সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel