শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

শিরোনাম :
প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার ঝাউদিয়া শাহী মসজিদ অন্যতম প্রত্নতাত্ত্বিক নিদর্শন তুরস্ক থেকে সামরিক ড্রোন কিনছে বাংলাদেশ কুষ্টিয়ায় প্রতারণার ফাঁদে পড়ে সর্বশান্ত একটি পরিবার বিচারের আশায় দিনগুনে কুমারখালীরতে অবৈধ দখলে বাধা দেওয়ায় খড়ের গাদায় আগুন লাগানোর অভিযোগ কুষ্টিয়ায় ছিনতাই চক্রের প্রধান কে এই নয়ন জোয়ার্দার কুষ্টিয়ায় প্রশাসনের লোক পরিচয় দিয়ে কলেজ দুই ছাত্রীর মোবাইল ছিনতাই কুমারখালীতে পৃথক স্থানে অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, আহত ২ ২৬শে মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি মিয়ানমারে আরও ৯ বিক্ষোভকারীকে গুলি করে হত্যা
কুষ্টিয়ায় বিএনপির আহত কর্মীকে দেখতে গিয়ে জাকির সরকারকে ধাওয়া করলো আওয়ামী লীগ

কুষ্টিয়ায় বিএনপির আহত কর্মীকে দেখতে গিয়ে জাকির সরকারকে ধাওয়া করলো আওয়ামী লীগ

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার সদর উপজেলার হরিপুর ইউনিয়নে বিএনপি নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান জাকির সরকারের ওপর চড়াও হয়েছে আওয়ামীলীগ নেতা কর্মীরা। ২১ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮ টার দিকে হরিপুর ব্রীজের নিকট এ ঘটনা ঘটেছে। এতে তিনি গাড়ী রেখে মোটর সাইকেল নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেছেন।জানা গেছে ২১ ফেব্রুয়ারী ফুল দেয়া নিয়ে প্রতিপক্ষের হাতে আহত হয় হরিপুরের মৃত সাইদুরের ছেলে জুয়েলসহ বেশ কয়েকজন।

বিএনপি নেতা জাকির সরকার আহত জুয়েলকে দেখতে গেলে হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা তাঁকে তাড়া করে। পরে সে দ্রুত ওই স্থান ত্যাগ করেন।

এ ব্যপারে জাকির সরকারের মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ২১ ফেব্রুয়ারী ফুল দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে আহত হয় হরিপুরের মৃত সাইদুরের ছেলে জুয়েলকে আমরা দেখতে যায়। সেখানে স্থানীয় আওয়ামীলীগ এর কতিপয় নেতা কর্মী বাধা প্রদানসহ আমাদের উপর চড়াও হওয়ার চেষ্টা করলে নমনীয়তা দেখিয়ে আমরা সেখান থেকে দ্রুত চলে আসি। যে কারনে তারা আমাদের কোন ক্ষতি করতে পারিনি।

কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য সৈয়দ মেহেদী আহমেদ রুমী বলেন, আমি সারাদিন কুষ্টিয়ার বাহিরে রাজবাড়িতে ছিলাম। তবে বিষয়টি আমাকে কেউ এখন পর্যন্ত জানান নি।

বিএনপি স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক কুষ্টিয়া জেলা বিএনপি সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন মুঠো ফোনে জানান, এ বিষয়ে জানতে এখন জানলাম তিনিও কুষ্টিয়ার বাহিরে ছিলেন। তবে জাকির সরকারের উপর যদি চড়াও হয়ে থাকে এটা অবশ্যই নিন্দনীয়।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel