বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম :
কুমারখালীতে পৃথক স্থানে অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, আহত ২ ২৬শে মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি মিয়ানমারে আরও ৯ বিক্ষোভকারীকে গুলি করে হত্যা দৌলতপুরে বেকার যুবকরা ঝুকছে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষে  যশোরের শার্শায়  সন্ত্রাসী হামলায় ৪ জন ছাত্র আহত এই দেশ কারও বাবার সম্পত্তি নয় : ইশরাক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালো সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠন ইয়থ ডেভলপমেন্ট ফোরাম কুষ্টিয়ায় কতৃপক্ষ ঘুমিয়ে, জিকে ক্যানালের জায়গা অবৈধভাবে দখল করে নির্মান হচ্ছে দোকান ‘স্বচ্ছ ও ভালো নিয়ত’ নিয়ে এসেছেন কুষ্টিয়ার নতুন এসপি স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে পুলিশের বাধা, গোটা দেশ অবরোধের হুমকি
কুষ্টিয়ার ঝাউদিয়া বাজার সংলগ্ন কুমার নদী দখল করে রাতের আধারে দোকান নির্মাণের হিড়িক

কুষ্টিয়ার ঝাউদিয়া বাজার সংলগ্ন কুমার নদী দখল করে রাতের আধারে দোকান নির্মাণের হিড়িক

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া বাজার সংলগ্ন স্থানীয় পুলিশ ক্যাম্প ও পাটকাঠি হাটের পাশ দিয়ে বয়ে যাওয়া কুমার নদীর উপরে রাতের আধারে দোকান নির্মাণের হিড়িক পড়ে গেছে।

স্থানীয় পুলিশ ক্যাম্পের অপর দিকে রাতের দোকান নির্মাণের জন্য একটি চক্র তিনটি সরকারি বাবলা কাছ কেটেছে। পরে অনুসন্ধানে যানা যায়। স্থানীয় ইউপি সদস্য নুর ইসলাম। এই সরকারি খাস খতিয়ানের জমি অপর মেম্বরের নিকট ৬ লাখ টাকায় বিক্রি করেছে। সেখানে দোকান ঘর নির্মানের প্রতিশ্রুতি দিয়েছে ওই নুর ইসলাম মেম্বার। কাশিনাথপুর গ্রামের মজিবার শাহর আশরাফ ও মিজানুর দুইওটি দোকান নির্মান করেছে। পাশেই গঞ্জের আলি একটি দোকান নির্মান করেছে এমনই দেখা গেছে সরেজমিনে।

আহাদ আলীর ছেলে হায়দার আলী একটি দোকান নির্মাণ করেছে। রহমত মন্ডলের ছেলে বরকত একটি। ছয়ফল মন্ডলের ছেলে মিরাজুল একটি। গঞ্জের আলী একটি। জহুরুল মন্ডল দুইটি। শহিদুজ্জামান দুইটি সহ প্রায় ২৫টি দোকান ঘর নির্মাণ করেছে। এই দোকান নির্মাণকে কেন্দ্র করে ওই এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।এব্যাপারে নুর ইসলাম মেম্বর জানান, আমি এক বছর আগে সরকারের কাছে থেকে লিজ কেটেছি। ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদ মেবরের নিকট ৬ লাখ টাকায় বিক্রয় করেছি। সকলেই এখানে এভাবে পজিশন বিক্রি করেছে। আমিও তাই করছি।

এব্যাপারে মেম্বর আব্দুল মজিদ জানান, নুর ইসলাম ওরফে কাটু মেম্বার আমার কাছ থেকে এই জমির দাম বাবদ ৬ লাখ টাকা নিয়েছি। তিনি আমার কাছে বিক্রি করেছে। আমার কাছে কাগজপত্র রয়েছে। এওং এখানে আমার দোকান ঘর নির্মান করে দেওয়ার আশ্বাস প্রদান করে।
এব্যাপারে ঝাউদিয়া ইউনিয়ন ভুমি কর্মকর্তা জাহিদ জানান, সবে মাত্র আমি গতকাল যোগদান করেছি। এব্যাপারে আমি কিছু বলতে পারছি না।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel