শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
কুমারখালীতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, মহিলা সহ আটক ৪ ঝিনাইদহের এক কলেজ থেকেই মেডিকেলে চান্স পেল ৫ শিক্ষার্থী কুষ্টিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আটক-১৮, পুরুষশূন্য গ্রাম মিয়ানমারে পুলিশ স্টেশনে হামলা, ১৪ পুলিশ নিহত কুষ্টিয়ার লক্ষাধিক নলকুপ অকেজো পানিরজন্য হাহাকার সব রেকর্ড ভেঙে দেশে সর্বোচ্চ ৭৭ প্রাণহানি কুমারখালীতে ট্রাক চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত জীবন বাঁচাতে ভবিষ্যতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে বাইসাইকেল চুরির সময় জনতার হাতে চোর আটক, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ কুষ্টিয়ায় ৩ সন্তানের জনকের উত্যক্তের শিকার এক স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা
কুষ্টিয়ার কুমারখালীতে শিক্ষার্থীর মোবাইল সহ কাগজপত্র ছিনতাই

কুষ্টিয়ার কুমারখালীতে শিক্ষার্থীর মোবাইল সহ কাগজপত্র ছিনতাই

কুষ্টিয়া ,২৫ ফেব্রুয়ারি ২০২১: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ব্যস্ততম এলাকা আলাউদ্দিন নগর বাসস্ট্যান্ডের সততা সুইটস এর সামনে থেকে কুষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের এক শিক্ষার্থীর কাছ থেকের্্যাব পরিচয় মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সদরপুর গ্রামের নায়েব আলী শেখের ছোট মেয়ে কুষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স পুড়ুয়া বাংলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ফারজানা আক্তার জ্যোতি কুমারখালির থেকে সদরপুর বাড়ি ফেরার পথে আলাউদ্দিন নগর বাসস্ট্যান্ডে নামলে র্্যাব-৩ পরিচয়ে দুইজন মোটরসাইকেল আরোহী জঙ্গি সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ভুক্তভোগীর হাতে থাকা মুঠোফোন এবং সঙ্গে থাকা রেজিস্ট্রেশন কার্ড। পরে রেজিস্ট্রেশন কার্ড ফেরত দিলেও । আলাউদ্দিন নগর মোড় থেকে অনতিদূরে আলাউদ্দিননগরে থাকা র্্যাব এর গাড়িতে থাকা মহিলার সদস্য দ্বারা দেহ তল্লাশির জন্য আসতে বলে ছিনতাইকারীর হাতে থাকা ফারজানা আক্তার জ্যোতির মঠোফোন নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী জানান, কোন কিছু বুঝে ওঠার আগেই র্্যাব -৩ সদস্য পরিচয় দানকারী ছিনতাইকারীরা তাঁর মুঠোফোন নিয়ে পালিয়ে যায়। তিনি আরো জানান, মুঠোফোনে তার শিক্ষাজীবনের অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকায় আইন প্রয়োগকারী সংস্থাগুলোর কাছে তিনি মুঠোফোনেটি উদ্ধারে সহায়তা র্্যাব পরিচয় দানকারী এই দুই ছিনতাইকারী শাস্তি কামনা করেন। অতিসত্বর সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ করবেন বলে তিনি জানান ভুক্তভোগী।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel