সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় দিনে দুপুরে পরের জমির গাছ কেটে নিলো প্রভাবশালীরা

কুষ্টিয়ায় দিনে দুপুরে পরের জমির গাছ কেটে নিলো প্রভাবশালীরা

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া ইবি থানাধীন হরিনারায়নপুর ইউনিয়নের শান্তিডাঙ্গা দিনে দুপুরে এক ব্যক্তির মেহেগনি গাছের বাগান থেকে লক্ষাধিক টাকার গাছ কেটে নিয়েছে স্থানীয় প্রভাবশালীরা। গত ২৮ ফেব্রুয়ারী সকালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামনের এলাকার মিছবাহুল উলুম দাখিল মাদ্রাসার সামনে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী রাশিদুল ইসলাম এর তথ্য অনুযায়ী গত ২৭ ফেব্রুয়ারী তিনি শারিরিক ভাবে অসুস্থ হয়ে পরলে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি হন। তার পরিবারের সদস্যরাও তাকে নিয়ে ব্যস্ত ছিলেন। আর এই সুযোগেই তাদের অগোচরে তার মেহেগনি বাগানের প্রায় লক্ষাধিক টাকার গাছ কেটে নিয়েছে স্থানীয় কিছু ব্যক্তি। তিনি এই সংবাদ পাওয়ার সাথে সাথে কুষ্টিয়া থেকে সপরিবারে ঘটনা স্থলে উপস্থিত হয়ে জানতে পারেন স্থানীয় মৃত আব্দুল জব্বার মোল্লার ছেলে আব্দুল মান্নান মোল্লা তার ৫ ভাই ও ভাগনী জামাইয়ের সহযোগিতায় এই কাজ করেছে।

পরে রাশিদুল ইসলাম এই ঘটনার কারণ জানতে চাইলে আব্দুর মান্নান তার বাগানের জমির মালিকানা দাবি করেন এবং বাকি গাছসহ জমির দখল নিবেন বলে হুমকি দেন।

তবে রাশিদুল ইসলাম বলেন ১১ বছর পূর্বে এই জমি বাগানসহ তিনি জমির মালিকের কাছ থেকে ক্রয় করেছেন। আর ক্রয় সূত্রে তিনি জমির মালিক হিসেবে গাছগুলো রক্ষণাবেক্ষণ করে আসছে। কিন্তু হঠাৎ আজ আব্দুল মান্নান এই জমির একাংশ ক্রয় করেছেন বলে দাবি করছেন। তাই এ বিষয়ে ইবি থানায় তিনি প্রাথমিক ভাবে একটি অভিযোগ দিয়েছেন।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel