সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

কুমারখালীতে র‌্যাব সদস্যের ওপর হামলা, ফাঁকা গুলি বর্ষণ ও অস্ত্র উদ্ধার : আটক ২

কুমারখালীতে র‌্যাব সদস্যের ওপর হামলা, ফাঁকা গুলি বর্ষণ ও অস্ত্র উদ্ধার : আটক ২

কুষ্টিয়াঃ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহের বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজড়িত কুঠিবাড়িতে র্যার সদস্যের উপর হামলার ঘটনায় সোমবার রাতে মিঠন ও উজ্জ্বল নামের দুজনকে আটক করেছে র্যাব। এসময় আটককৃতদের কাছ থেকে চাকুসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে র্যাব।
আটককৃত মিঠন শিলাইদহ দাড়ি গ্রামের জামাল মালিথার ছেলে এবং বেলগাছি গ্রামের আকমল হোসেন এর ছেলে উজ্জ্বল।
জানা যায়, পাবনা থেকে সোমবার বিকেল পাঁচটার সময় শিলাইদাহ কুঠিবাড়িতে তিন থেকে চারজন র্যাব সদস্য সাদা পোশাকে আসেন। সে সময় তারা কুঠিবাড়ির বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র্যাব।অভিযানে কুঠিবাড়ির মূল গেটের সামনের দোকান থেকে বেশকিছু চাকু ও টিপ চাকু উদ্ধার করেন। চাকু উদ্ধার শেষে দুই জনকে আটক করে নিয়ে যাবার প্রস্তুতি নিলে স্থানীয়রা সহ দোকানদাররা বাধা দেয়। পরবর্তীতে তাদের নিয়ে কুঠিবাড়ির পূর্বগেট পর্যন্ত পৌঁছালে স্থানীয় বেশকিছু দোকানদার ও স্থানীয়রা মিলে র্যাব সদস্যদের ওপর হামলা চালায়। এসময় আত্মরক্ষার্থে র্যাব সদস্যরা ফাঁকা গুলি ছোড়েন। হামলায় একজন র্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন বলেও জানা গেছে। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন এবং একটি আইডি কার্ডের কাভার উদ্ধার করেছে স্থানীয় গ্রাম পুলিশ।
এবিষয়ে স্থানীয়রা দাবি করেন, সাদা পোশাকে শিলাইদহ কুঠিবাড়ি আশায় অনেকের ধারণা করেছে তারা হয়তো ভুয়া র্যাব সদস্য।
এখবর লেখা পর্যন্ত ঘটনাস্থলে র্যাব ও পুলিশ সদস্যদের টহল দিতে দেখা গেছে । বর্তমানে শিলাইদহ কুঠিবাড়ি এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি কুঠিবাড়িতে পাবনা থেকে র্যাব ১২ সদস্য আসছিলো, স্থানীয়দের সাথে কথা কাটাকাটির জেরে তাদের ওপর হামলা চালায় এবং একজন র্যাব সদস্য আহত হবার খবর শুনেছি। কিছু চাকু উদ্ধার করেছে এবং দুজনকে আটক করে নিয়ে গেছে।

এই সংবাদটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © swadeshbarta24.com
Design & Developed BY Anamul Haque Rasel